শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

আজকের রাশিফল বুধবার ২৯ জুন ২০২২

আজকের রাশিফল বুধবার ২৯ জুন ২০২২

মেষ রাশি: মায়ের চিকিৎসার কাজে ব্যস্ত হতে পারেন। আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমের জট খুলে যেতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

বৃষ রাশি: ব্যক্তিগত সমস্যার সমাধানে বন্ধুর সাহায্য পাবেন। আজ কাজে অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন রাশি: আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।

কর্কট রাশি: ব্যবসায় অন্যকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে সমস্যা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

সিংহ রাশি : নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য নিশ্চিত। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে উপযুক্ত সময়। মহিলাদের জন্য চাকরির শুভ সময়।

কন্যা রাশি : গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি। আজ কোনও কারণে ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় ব্যক্তির জন্য দাম্পত্য অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

তুলা রাশি: বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: ভাল কাজের পরিবর্তে উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রোগের থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ।

ধনু রাশি: ভক্তিমূলক কাজে মনোনিবেশ ও তাতে শান্তিলাভ। পারিবারিক সমস্যায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মকর রাশি: অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক অসুখের কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

কুম্ভ রাশি : রাজনীতির লোকেদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে।

মীন রাশি : শত্রুর মোকাবিলা করতে অক্ষম হবেন। নতুন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা দেখা দিতে পারে। বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877